খবর ও সর্বশেষ সংবাদের জন্য চোখ রাখুন জনতার আওয়াজের পর্দায়

মাস্ট উইন ম্যাচে চামিরাকে পাবে না শ্রীলঙ্কা

সময়টা তেমন ভালো যাচ্ছে না শ্রীলঙ্কা ক্রিকেটের। এশিয়া কাপে শিরোপা জেতা দলটি টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচেই নামিবিয়ার কাছে হেরেছে বড় ব্যবধানে। পরের ম্যাচেই অবশ্য ঘুরে দাঁড়িয়েছেন হাসারাঙ্গা-নিশাঙ্কারা। আরব আমিরাতকে গুড়িয়ে দিয়ে বাঁচিয়ে রেখেছেন সুপার টুয়েলভের আশাও। এখন হিসাবটা এমন দাঁড়িয়েছে, মূলপর্বে খেলতে পরের ম্যাচে নেদারল্যান্ডসকেও হারাতে হবে দাসুন শানাকার দলকে। কিন্তু এমন গুরুত্বপূর্ণ ম্যাচে তারকা বোলার দুশমন্থ চামিরাকে পাবে না এশিয়ান চ্যাম্পিয়নরা। 

প্রথম ম্যাচ হারার পর ঘুরে দাঁড়ানোর ম্যাচে গতকাল সংযুক্ত আরব আমিরাতকে বিশাল ব্যবধানে উড়িয়েছে শ্রীলঙ্কা। সে ম্যাচে ৩ ওভার হাত ঘুরিয়ে দলের জয়ে বড় অবদান রেখেছেন চামিরা। কিন্তু গোড়ালির ইনজুরির কারণে শেষ পর্যন্ত ৪ ওভারের কোটা শেষ করা হয়নি ডানহাতি এ পেসারের। সেই ইনজুরি কাল হয়ে দাঁড়ালো লঙ্কানদের জন্য। চোটের কারণে ডাচদের বিপক্ষে পরের ম্যাচে থাকবেন না ৩০ বছর বয়সী এ পেসার।

মঙ্গলবার রাতে চামিরার না থাকার বিষয়টি নিশ্চিত করেছে খেলাধুলাভিত্তিক গণমাধ্যম ইএসপিএনক্রিকইনফো। চামিরা ছাড়াও নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচের আগে ইনজুরির শঙ্কায় আছেন দানুশকা গুনাথিলাকা ও প্রমোদ মাদুশান। হ্যামদট্রিং ইনজুরিতে পড়া এই দুই লঙ্কান ক্রিকেটার ডাচদের বিপক্ষে থাকবেন কিনা, সেটা জানা যাবে তাদের স্ক্যান রিপোর্ট হাতে পাওয়ার পর।

প্রথম রাউন্ডে নিজেদের শেষ ম্যাচে আগামীকাল নেদারল্যান্ডসের বিপক্ষে মাঠে নামবে শ্রীলঙ্কা। গিলংয়ের জিএমএইচবিএ স্টেডিয়ামের ম্যাচটি শুরু হবে বৃহস্পতিবার সকাল ১০টায়।

Leave A Reply

Your email address will not be published.